ঢাকা বৃহস্পতিবার, জুলাই ৭, ২০২২

Popular bangla online news portal

ছেলেদের নিয়ে শরীর জুড়ালেন মা কারিনা


সংলাপ ডেস্ক
৯:৩১ - সোমবার, মে ৯, ২০২২
ছেলেদের নিয়ে শরীর জুড়ালেন মা কারিনা

কারিনা কাপুর খানের ইনস্টাগ্রাম পোস্ট দেখতে কে না ভালবাসেন! এক এক দিন এক এক বিস্ময় অপেক্ষা করে সেখানে। সাইফ কারিনার দাম্পত্যের আভাস থেকে তৈমুরের কাণ্ড-কারখানা, কিংবা জাহাঙ্গীরের শান্তশিষ্ট ছবি- কতই না রসদ অনুরাগীদের সামনে।

মাতৃদিবসে সে ভাবেই মুগ্ধ করলেন কারিনা। দুই ছেলে তৈমুর আর জাহাঙ্গীরকে নিয়ে ভাগ করে নিলেন ভালবাসার জলছবি। সেখানে মা তার দুই সন্তানকে নিয়ে সুইমিং পুলের নীল জলে ডুবে। তিন জনেই প্রাণোচ্ছ্বল। মা-ছেলেদের ব্যক্তিগত মুহূর্ত। সেই উচ্ছ্বাসই নতুন করে ধরা পড়ল মাতৃদিবসে। খবর আনন্দবাজার পত্রিকার।

ক্যাপশনে ‘জব উই মেট’-এর নায়িকা লিখছেন, ‘আমার জীবনের দুই মাত্রা।’ ছবি দেখে ভালবাসায় ভরিয়ে দেন কাপুর, খান এবং পতৌদি পরিবারের সদস্যরা। কিছু দিন আগে কারিনার স্বামী সাইফ নিজে বলেছিলেন, তিনি আরও সন্তানের বাবা হতে চান!

যদিও ইতিমধ্যে কারিনার ব্যস্ততা তুঙ্গে। পরবর্তীতে ‘লাল সিং চড্ডা’-ছবিতে দেখা যাবে তাকে। যেখানে আমির খানও প্রধান চরিত্রে অভিনয় করেছেন। চলতি বছরের ১১ আগস্ট ছবিটি মুক্তি পাওয়ার কথা। এছাড়াও, অভিনেত্রী সম্প্রতি জাপানি লেখক কেইগো হিগাশিনোর প্রশংসিত কাজ, ‘দ্য ডিভোশন অব সাসপেক্ট এক্স’ নিয়ে তার প্রথম ওটিটি-কাজের ঘোষণা করেছেন। পরিচালনায় থাকছেন সুজয় ঘোষ। বিজয় বর্মা এবং জয়দীপ অহলাওয়াতও মুখ্য ভূমিকায় অভিনয় করবেন তাতে।