ঢাকা বৃহস্পতিবার, জুলাই ৭, ২০২২

Popular bangla online news portal

বিনোদপুর ইউপি নির্বাচন : উৎসবমুখর নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করা হচ্ছে


সংলাপ প্রতিনিধি
১৩:৩৫ - বুধবার, জুন ৮, ২০২২
বিনোদপুর ইউপি নির্বাচন : উৎসবমুখর নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করা হচ্ছে

নোয়াখালী সদর উপজেলার ০৫ নম্বর বিনোদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে উৎসবমুখর পরিবেশে নির্বাচন সম্পন্ন করার সকল ধরনের প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে প্রশাসনের পক্ষ থেকে জানানো হচ্ছে। এদিকে নির্বাচনে কোন ধরনের আচরণবিধি লঙ্গন কিংবা কোন বিশৃঙ্খলা তৈরীর চেষ্টা করা হলে কাউকে ছাড় দেওয়া হবে না বলেও হুশিয়ারি উচ্চারণ করা হয়।

বুধবার বিকালে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে নির্বাচনে প্রার্থীদের সাথে মতবিনিময় সভায় এসব বিষয় নিশ্চিত করা হয়।

মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. নাজিমুল হায়দার।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিনিয়র জেলা নির্বাচন অফিসার মো. মেছবাহ উদ্দিন, উপজেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার জুলকার নাঈম, সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন। এসময় বিনোদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহনকারী প্রার্থীরা উপস্থিত ছিলেন।

এই ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৭ হাজার ৭৯৩জন। আগামী ১৫ জুন ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ১০টি ভোট কেন্দ্রের ৫৮টি কক্ষে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। নির্বাচনী প্রচারনায় মুখরিত বিনোদপুরে এখন পর্যন্ত নির্বাচনের সুষ্ঠ পরিবেশ বজায় রয়েছে।