ঢাকা বৃহস্পতিবার, আগস্ট ১৮, ২০২২

Popular bangla online news portal

পদ্মা সেতু দিয়ে বাড়ি গেলেন প্রধানমন্ত্রী


সংলাপ প্রতিবেদক
৫:৪১ - সোমবার, জুলাই ৪, ২০২২
পদ্মা সেতু দিয়ে বাড়ি গেলেন প্রধানমন্ত্রী

পদ্মা সেতু দিয়ে সড়ক পথে পরিবারের সদস্যদের নিয়ে টুঙ্গিপাড়ায় নিজ বাড়িতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকাল ১১টার দিকে সেখান পৌঁছান তিনি। এ সময় তার সঙ্গে তার ছেলে সজীব ওয়াজেদ জয় ও মেয়ে সায়মা ওয়াজেদ পুতুলসহ পরিবারের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

আজ সোমবার (৪ জুলাই) সকাল সাতটা ৪০ মিনিটে গণভবন থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে যাত্রা শুরু করেন। এরপর সকাল আটটা ৪৮ মিনিটে মাওয়া টোল প্লাজায় পদ্মা সেতুর টোল দিয়ে সেতুতে ওঠেন।

সেতুর মধ্যভাগে গিয়ে সন্তানদের সঙ্গে কিছুক্ষণ অবস্থান করেন প্রধানমন্ত্রী। সকাল সোয়া নয়টার দিকে তিনি জাজিরা প্রান্তে যান এবং সেখানে ফলকের সামনে কিছু সময় দাঁড়ান। এরপর বিশ্রাম নেন জাজিরা প্রান্তের সার্ভিস এরিয়া-২ এ। উদ্বোধনের পর পদ্মা সেতু দিয়ে টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রীর এটিই প্রথম ব্যক্তিগত সফর।

টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে কিছুক্ষণের মধ্যেই ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন প্রধানমন্ত্রী। এরপর নিয়ে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তিনি। সফর শেষে বিকেলে হেলিকপ্টারযোগে ঢাকার উদ্দেশে রওনা হবেন তিনি।